0
CART
0
YOUR CART
১. সরাসরি আউটলেট থেকে পণ্য ক্রয়ের সময় অবশ্যই আউটলেটে বিক্রয়কর্মীর সামনে চেক করে কিনবেন। পরবর্তীতে সমস্যা হলে যদি পণ্যে ওয়ারেন্টি থাকে তবে তা শুধুমাত্র ওয়ারেন্টির আওতাভুক্ত হবে, তাৎক্ষনিক পরিবর্তন যোগ্য হবে না।
২. অনলাইন অর্ডারের ক্ষেত্রে পণ্য ডেলিভারি পাবার পর পণ্যে মেনুফেকচারিং ত্রুটি থাকলে আমাদের হটলাইনে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে। তবে অবশ্যই সে পণ্যের গায়ে কোন স্ক্র্যাচ ফেলা যাবে না এবং পণ্যের বক্স অক্ষত রাখতে হবে, অন্যথায় তা পরিবর্তনযোগ্য নয়।
৩. অনলাইন অর্ডার এর পণ্য ডেলিভারি ম্যান থেকে রিসিভ করার পর যদি বক্স দেখে মনে হয় তা আপনার অর্ডারকৃত পণ্য না, তাহলে বক্স খুলে পণ্য ব্যবহার করলে এবং বক্স নষ্ট করলে সেই পণ্য পরবর্তীতে পরিবর্তনযোগ্য হবে না।
৪. ত্রুটিযুক্ত পণ্য আমাদের শপ থেকে পরিবর্তনযোগ্য। এক্ষেত্রে আমাদের এক্সপার্টগন পণ্যে ত্রুটি পর্যবেক্ষণ করে তা পরিবর্তন করার পদক্ষেপ গ্রহণ করবেন। * ক্রেতা যদি ডেলিভারি ম্যান এর মাধ্যমে ত্রুটিযুক্ত পণ্য পরিবর্তন করতে ইচ্ছুক অথবা পরিবর্তন করতে চান তবে ২০০/- টাকা পরিবর্তন চার্জ প্রযোজ্য হবে। * ঢাকার বাইরের ক্ষেত্রে শুধুমাত্র কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে। * পণ্য আনার পর যদি পণ্য ভাঙ্গা অথবা পোড়া/জ্বলা অবস্থায় পাওয়া যায় তবে সেই পণ্যের সম্পূর্ণ দায়িত্ব ক্রেতাকে বহন করতে হবে।
৫. কম্পিউটার ভিশন বিডি এর ওয়েবসাইটে থাকা বিবরণী দেখে ক্রয়কৃত পণ্য ডেলিভারি কর্মী থেকে রিসিভ করার পর তা আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট করছে না অথবা তা এখন আর কিনতে ইচ্ছুক নন, এসকল কারণে পণ্য ফেরত অথবা পরিবর্তনযোগ্য নয়।
৬. কোন ধরণের সফটওয়্যার/সফটওয়্যার লাইসেন্স ক্রয়ের পর তা রিটার্ন অথবা রিফান্ডযোগ্য নয়।
৭. নির্দিষ্ট কারনে পণ্য রিটার্ন দেয়ার পর অথবা গ্রহণযোগ্য কারনে মূল্য রিফান্ড করতে ৩ থেকে ১০ কার্যদিবস লাগতে পারে এবং অনলাইন পেমেন্টের ক্ষেত্রে আরও বেশি সময় লাগতে পারে।
৮. সকল প্রকার মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস/ অনলাইন গেটওয়ে / POS পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রে রিফান্ড চার্জ প্রযোজ্য।
৯. কুরিয়ার এর ক্ষেত্রে ক্রেতা অবশ্যই পণ্য ভাঙ্গা থাকলে অথবা প্যাকেট ছেঁড়া থাকলে কুরিয়ার থেকে পণ্য গ্রহণ করবে না। কুরিয়ারে ক্ষতিগ্রস্ত পণ্য ক্রেতা গ্রহণ করলে তা নিজ দায়িত্বে করতে হবে এবং এই ব্যাপারে পরে কোন অভিযোগ গ্রহণযোগ্য হবে না।
১০. সম্মানিত ক্রেতাগন যদি পেমেন্ট করার সময় কোন প্রকার ক্যাশব্যাক পেয়ে থাকেন তাহলে রিফান্ড করার সময় ক্যাশব্যাকের সমপরিমান টাকা কেটে রাখা হবে।
1. For products purchased from a direct outlet, you must check the item in front of the salesperson at the time of purchase. If a problem arises later, it will only be covered under warranty (if applicable) and will not be immediately exchangeable.
2. For online orders, if the product has a manufacturing defect, you must report it to our hotline within 24 hours of receiving the delivery. However, the product must not have any scratches, and the original box must remain intact, otherwise, it will not be eligible for exchange.
3. If, after receiving an online order, you notice that the box does not contain your ordered product, opening and using the product, and subsequently damaging the box, will render the product non-exchangeable later.
4. Defective products are exchangeable from our shop. In such cases, our experts will observe the defect and proceed with the exchange.
* If the buyer wishes to exchange the defective product through the delivery person, a Tk 200 exchange charge will apply.
* For locations outside Dhaka, only the courier charge will apply.
* If the product is found to be broken or burnt/scorched after being brought back, the buyer will bear the full responsibility for that product.
5. Products purchased after reviewing the description on the Computer Vision BD website cannot be returned or exchanged if they do not support your specific device upon delivery, or if you no longer wish to buy it for such reasons.
6. Any purchased software/software license is non-returnable or non-refundable after purchase.
7. For product returns due to a specific valid reason, the refund process may take 3 to 10 working days, and for online payments, it may take even longer.
8. A refund charge will apply for refunds involving any type of Mobile Financial Service (MFS), Online Gateway, or POS payment.
9. In the case of courier delivery, the buyer must not accept the product if it is broken or the packet is torn. If the buyer accepts a damaged product from the courier, it is done at their own risk, and no complaint will be accepted afterwards regarding this matter.
10. If the respected customer received any cashback at the time of payment, the equivalent amount of the cashback will be deducted during the refund.
To request a return or refund, please contact us:
Note: We reserve the right to reject a return or refund request if it doesn't meet our policy criteria.